Monday, October 24 | | By: চটি বাহিনী

এভাবে হারার কথা কল্পনাও করিনি: ফার্গুসন

ম্যানচেস্টার সিটির কাছে ৬-১ গোলের পরাজয়কে স্যার অ্যালেক্স ফার্গুসন তার ফটবল-জীবনের জঘন্যতম হার বলে স্বীকার করেছেন।

ঘরের মাঠে ১৯৩০'র দশকে ম্যান ইউকে ছয় গোল খাওয়ার তিক্ত স্বাদ নিতে হয়েছিল। ১৯৫৫ সালে এই ম্যান সিটির কাছে হেরেছিল ৫-০ গোলে। এরপর এই প্রথম এত বড় ব্যবধানে হার মানতে হলো তার দলকে।

"এটা আমাদের সবচেয়ে জঘন্য দিন," বলেন ফার্গুসন, "তবে আমরা ঠিকই ঘুরে দাঁড়াবো।"

ম্যানচেস্টার সিটির কোচ বলেন, "স্বপক্ষে ও বিপক্ষে গোলের যে পার্থক্য দাঁড়িয়েছে, মূলত তা নিয়েই আমি বেশি চিন্তায় আছি।"

বর্তমানে গোল পার্থক্য দশে দাঁড়িয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, "এটিই আমাদের সবচেয়ে বড় দুশ্চিন্তার কারণ। কেননা আপনি এখনো জানেন না যে চ্যাম্পিয়ন দল নির্ধারণে গোল পার্থক্য বিবেচনা করা হবে কি না। বেশির ভাগ মৌসুমে এই পার্থক্য আমাদের পক্ষে ছিল। কিন্তু এই মুহূর্তে আমাদের পক্ষে নেই।"

"এই অবস্থায় দলের ঘুরে দাঁড়ানোর ব্যাপারে কোনো সন্দেহ নেই," বলেন ফার্গুসন, "কেননা ড্রেসিং রুমে যে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তাই খেলোয়াড়দের ঘুরে দাঁড়াতে উদ্বুদ্ধ করবে।"

তিনি বলেন, "আমি খুবই হতাশ। কেননা এটিই আমার জীবনের সবচেয়ে বড় হার। এমন কি, খেলোয়াড় হিসেবে আমি কখনোই কল্পনা করিনি যে, ৬-১ গোলে হার মানতে হবে আমাকে।"

0 comments:

Post a Comment

Please do post topic based and also quaries . Don't be abusive . Thank You